***বন্ধুরা, আপনাদের সবার কাছে একটা অনুরোধ, আপনারা সবাই আমাদের ব্লগের বিভিন্ন স্থানের বিজ্ঞাপনগুলিতে প্রতিদিন একটি করে ক্লিক করুন। আপনাদের প্রতিটি ক্লিকের কারনে আমরা উপকৃত হবো আর আপনাদের দিতে পারবো নতুন নতুন সব চটি***

বান্ধবীকে চোদার গল্প


কাল রাতে স্যারের দেয়া অ্যাসাইন্মেন্টা কমপ্লিট করতে গিয়ে ঘুমাতে অনেক রাত হয়ে গেল তাই ঘুম থেকে উঠতেও দেরীহয়ে গেল। ঝটপট ফ্রেশ হয়ে নাকে মুখে কোনমতে কিছু গুঁজে শিহাব চলে আসল ভার্সিটিতে।সাইকোলজির ক্লাস রুমের সামনেই নিতুর সাথে দেখা। নিতু তার বেস্ট ফ্রেন্ড। একই সাথে পড়ে ওরা।
‘কিরে কি কি হইসে তোর?? কাল রাতে কতবার কল দিলাম ধরলি না ক্যান??’

‘ধুর! আর বলিস না! ঐ যে স্যারের অ্যাসাইন্মেন্টা শেষ করতে গিয়ে দুনিয়ার কোন খবরই ছিল না’
‘এত পড়া নিয়ে থাকিস ক্যান। একটু সময় দুনিয়ারে দে। নয়ত পরে দুনিয়া তোকে সময় দিবে না’
‘তাও বলেছিস বেশ। চল চল ক্লাসে যাই, দেরী হয়ে যাচ্ছে’


ক্লাসে গিয়ে দেখল যে স্যারের জন্য রাতের ঘুম হারাম করল সেই স্যারই আসেননি আজ।
‘যাহ বাবা! স্যারইতো আসেনি শিহাব। বলত এখন কি করি??’
‘তাই তো দেখছি , স্যারতো নাই। চল গিয়ে লাইব্রেরীতে বসি’
দু’জনে মিলে কথার ফুলঝুরি ফোটাতে ফোটাতে পাঁচতলাতে উঠতে লাগল। পাঁচতলার একেবারে শেষমাথায় লাইব্রেরী।
“কিরে শিহাব এই শীতের মাঝে তুই জ্যাকেট-ট্যাকেট ছাড়া এতো পাতলা একটা শার্ট গায়ে দিয়ে আছিস ক্যান?’
‘আরে তাইতো।তাড়াহুড়ো করে আসতে গিয়ে ভুলে গেছি। তাইতো বলি এত ঠান্ডা লাগে ক্যান’
“গাধা একটা। আন্টি ঠিকই বলে তোকে দিয়ে কিচ্ছু হবে না পড়ালেখা ছাড়া’
লাইব্রেরীর এক কোনে তারা বসল।এমনিতেই পাঁচতলাতে অনেক ঠান্ডা তার উপর লাইব্রেরীতে মনে হয় যেন আর বেশি ঠান্ডা।শিহাব কাঁপা কাঁপি বন্ধ করার জন্য রীতিমত যুদ্ধ শুরু করে দিল।
‘শিহাব তোরতো অনেক শীত লাগতেসেরে। আয় আমারা আমার চাদরটা শেয়ার করি’
‘আরে লাগবেনা। কই আর শীত!’
‘কিরে লজ্জা পেলি নাকি? আরে আমারা ফ্রেন্ড না!সমস্যা নেই। আয় শেয়ার করি। নয়তো পরে ঠান্ডার জন্য তোর সাইনাসের প্রবলেমটা আবার বেড়ে যাবে’
নিতু আর শিহাবের জবাবের অপেক্ষা করলোনা। চাদরটা মেলে শিহাবকে নিয়ে ডুকে গেল তার ভেতর।

শিহাব পিচ্চিকাল থেকেই লাজুক টাইপের ছেলে।নিতু তার এত ভাল ফ্রেন্ড কিন্তু নিতুর সাথেও তার মাঝেমাঝে সাইনেস কাজ করে।এই যেমন এখন নিতুর সাথে একই চাদরের নিচে বসতে তার লজ্জা লাগছে।চুপচাপ বসে আছে ও। নিতু অনর্গল কথা বলে যাচ্ছে। কথা বলতে বলতেই নিতু আরো ক্লোজ হয়ে বসল।একফাঁকে শিহাবের বাহু জড়িয়ে বসল নিতু। নিতু কাল তার কাজিনের বার্থ ডে তে কি কি মজা করেছে তার ফিরিস্তি দিচ্ছে। হঠাত নিতু একটূ সামনে ঝুঁকতেই শিহাবের হাত নিতুর বুকের সাথে বেশ ভাল ভাবেই ঘষাঁ খেল।বলা যায় শিহাব যেন ২৪০ ভোল্টেজের শক খেল।নিতুও যেন এক্তু থমকে গেল। তারপর নিজেকে সামলিয়ে নিয়ে আবার শুরু করল তার কথা ট্রেন।শিহাব যতই লাজুক হক না কেন সেত একজন পুরুষ মানুষই। রাতে পর্ন দেখে আর সবার মত সেও কম বেশি মাস্টারবেট করে।নিতুর বুকের স্পর্শ তার ভেতরের সেই আদিম বাসনাকে উষ্কে দেয়।আবার একটু স্পর্শ পাবার জন্য তার মন হাহাকার করে উঠে।তার মনের ভেতর শুরু হয় লাজুকতা আর আদিমতার যুদ্ধ।বেশিক্ষণ লাগে না খানিক বাদেই আদিমতা যুদ্ধে জয় লাভ করে।শিহাব এবার ভয়ে ভয়ে আস্তে করে তার হাতটা নিতুর বুকে লাগায়।হার্টটা বুকের মাঝে চরম লাফালাফি করছে তার।ভয় পাচ্ছে পাছে নিতু তাকে কিছু বলে।কিন্তু না নিতু কিছুই বলল না। সে তার মত কথা বলেই যাচ্ছে। হয়ত নিতু কিছুই বুঝতে পারে নি। সাহস একটু বাড়ে শিহাবের।আস্তে আস্তে ওর নরম বুকের উপর হাত ঘসতে থাকে সে।আর প্যান্টের মাঝে বড় হতে থাকে তার ধন বাবাজী।এই ভাবে বেশ কিছুক্ষ্ণ যাবার পর নিতু হঠাত খপ করে প্যান্টের উপরেই তার ধন খামচে ধরে। মুখে দুষ্টু হাসি ফুটিয়ে কানের কাছে মুখ নিয়ে বলে ‘আন্টিকে বলতে হবে তার ছেলে পড়ালেখা ছাড়াও আর একটা জিনিস পারে’ কথাটা বলেই ও শিহাবের কানে ছোট্ট একতা চুমু খেয়ে দৌড়ে পালিয়ে গেল।একদম সোজা বাসায়। আর শিহাব মূর্তি হয়ে বসে রইল লাইব্রেরীতে।

দুই

সেদিন রাতে শিহাব কোনমতে রাতের খাবারটা খেয়েই শুয়ে পড়ল। শুয়ে শুয়ে চিন্তা করতে লাগলো সকালের ঘটনাটা।মনেমনে কিছুটা অনুতপ্ত।নিতুর সাথে এমন করাটা তার ঠিক হয়নি তার।এইসব হাবিজাবি চিন্তা করার মাঝখানেই তার সেল ফোনে বেজে উঠল।স্ক্রিনে জ্বলজ্বল করছে নিতুর নাম।আল্লাহই জানে নিতু কি বলবে তাকে। ধরবে কি ধরবে না এমন দোটানার মাঝেই রিসিভ করল কলটা।

“কি রে তোর ফোন ধরতে এত টাইম লাগে ক্যান?”

‘না মানে টিভির রুমে ছিলাম’

‘খালি টিভিই দেখবি নাকি আরো কিছু করবি??’

‘আরো কিছু মানে?’

‘মানে কিছু না। শোন কাল সকালে আমার বাসাতে আয় না একটূ অই অ্যাসাইন্মেন্টা নিয়ে তোরটা কপি করব’

‘কয়টায়??’

দশটার দিকে আয়।

নিতুকে কাল আসবে বলে লাইনটা কেটে দিল শিহাব।অ্যাসাইন্মেন্টইতো নাকি নিতুর মনে অন্য কিছু আছে।দেখা যাক কাল কি হয়।

পরদিন সকালে নিতুদের বাসাতে কল বেল চাপবার সাথে সাথেই নিতু দরজা খুলে দিল। নী্ল টপ,লাল স্কার্ট আর খোলা চুলে তাকে বেশ কিউট লাগছিল।নিতু শিহাবকে সোজা তার বেড রুমে নিয়ে গেল।

‘কি রে তোর আব্বু-আম্মু কই??’

‘তারাতো কাল রাতের ট্রানে সিলেট গেল। তুই নাস্তা করেছিস??’

‘হুম করেছি। নে এই হল তোর অ্যাসাইন্মেন্ট।

‘ও থ্যাংকস। দাঁড়া আগে কফি করে আনি’

নিতু কিচেনে চলে গেল। একতু পরেই নিতু ডাক দিল ‘অই শিহাব একা একা ঐ রমে কি করিস কিচেনে আয়’

‘কিরে কিচেনে ডাকলি কেন?’

‘তুই জানি কয় স্পুন সুগার নিস?’

‘দুই স্পুন’

নিতু ঝট করে শিহাবকে কাছে টেনে নিল। তারপর তার টসটসে ঠোঁট দুটো নামিয়ে আনলো শিহাবের ঠোঁটে।গভীরভাবে চুমু খেল শিহাবকে।বলল ‘এই বার বল কয় স্পুন দিব’

শিহাব নিজেকে সামলে নিতে নিতে বলল

তোর ঠোঁট যা মিস্টি সুগার না দিলেও চলবে’

‘এইতো গুড বয়’

নিতু শিহাবের দিকে পিছন ফিরে কফি বানাতে লাগল। শিহাব দেখতে লাগল নিতুকে।নিতুর পাছাটা বেশ ভরাট।খুবই সেক্সী।তার উপর তার খোলা চুল শিহাবকে চুম্বকের মত টানছে।শিহাব আর নিজেকে আটকাতে পারলনা। পেছন থেকে জড়িয়ে ধরল নিতুকে।মুখ গুঁজে দিল নিতুর ঘাড়ে। চুমু আর লাভ বাইটসে ভরিয়ে দিল নিতুর ঘাড়।হাত দুটো চলে গেল নিতুর কটিতে।চুমুর বেগ বাড়ার সাথে সাথে হাত দুটো উঠতে থাকে নিতুর স্তনে।নিতুর পালকসম নরম স্তন শিহাবের স্পর্শে আস্তে আস্তে শক্ত হতে থাকে। সেই সাথে শক্ত হতে থাকে শিহাবের শিশ্ন।নিতু ঘুরে গিয়ে শিহাবের মুখোমুখি হলো।সাথে সাথে শিহাব তার ঠোঁট নামিয়ে আনলো নিতুর ঠোঁটে।নিতুর ঠোঁট চুষতে চুষতেই শিহাব নিতুর জিহ্বা নিজের মুখে নিয়ে আসল। তারপর তাতে নিজের ঠোঁটের আলতো চাপে আদর করতে থাকল।কিস করতে করতেই ও নিতুর টপ এর মাঝে হাত ডুকিয়ে দিল।কিস আর স্তনে হাতের চাপে নিতুকে অস্থির করে তুলল শিহাব।এবার নিতুর টপ খুলে ফেলল শিহাব।নীল ব্রা তে নিতুকে দেখে শিহাবের মনে হল সে যেনে স্বর্গের কন দেবীকে দেখছে।সে নিতুকে কোলে তুলে বেড রুমে নিয়ে আসল। বেড এ নিতুকে শুইয়েই আবার ঝাঁপিয়ে পরল তার উপর।ব্রা এর উপরেই সে নিতুর স্তন ছোট ছোট কীসে ভরিয়ে দিতে লাগল। বাম স্তনের নিপলের উপর ও ছোট্ট একটা কামড় দিল। আর বাম হাত দিয়ে আর একটা স্তন চাপতে লাগল।নিতু শিহাবের আদর গুলোতে ক্ষণেক্ষণে শিহরিত হচ্ছে।একটু পরপর সে তার শরীর সাপের মত মোচড়াচ্ছে।শিহাব তার মুখ নিতুর পেটে নামিয়ে আনল।কীস করতে করতে স্কার্টের ফিতার কাছে আসল। তার পর তান দিয়ে নিমিয়ে দিল স্কার্টটা।নীতু প্যান্টিও পরেছে ম্যাচিং করে নীল। শিহাব এই বার নজর দিল নিতুর নাভির দিকে। প্রথমে নাভির চারিদিকে বৃত্তাকারে কিস করলো। তারপর নাভিতে জিহ্বা নামিয়ে দিল। যেন জিহ্বা দিয়ে শিহাব আজ নিতুর নাভির গভীরতা জানতে চায়।এতোটা টিজিং নিতু নিতে পারল না।শরীর একটু উঁচু করে মুখ দিয়ে একটা সুখের আর্তনাদ ছেড়ে তার ফার্স্ট অরগাজম কমপ্লিট করল নিতু।তারপর শিহাবকে নিজের বুকে টেনে তুলল। আবারো নিতুর ঠোঁট জোড়া আশ্রয় পেল শিহাবের ঠোঁটে। কিস করতে করতেই নিতু শিহাবের শার্ট খুলে ফেলে তার উপর চড়ে বসল। নিজেই নিজের ব্রা খুলে ফেলল নিতু। শিহাবের চওখের সামনে এখন নিতুর নগ্ন স্তন।টাইট মাঝারি সাইজের স্তনে গোলাপী কালার এর নিপল। নিতু শিহাবের গলায়, বুকে কিস করতে করতে নিচে নেমে এল। এর পর কোন সময় নষ্টনা করে জিন্স আর আন্ডারওয়্যার খুলে উন্মুক্ত করল শিহাবের ফুলে ফেঁপে ওঠা শিশ্নটা। ওর ডগাতে কিছু কাম রস লেগেছিল। নিতু জিহ্বার আগা দিয়ে অইটা চেটে নিল। তারপর মুখের ভিতর নিয়ে চুষতে লাগল শিশ্নটা।নিতুর নরম ঠোটের স্পর্শ শিশ্নে পেয়ে শিহাব যেন পাগল হয়ে যেতে লাগল। আর নিতুও ললিপপের মত করে চুষে যেতে লাগল শিশ্নটা।শিহাব আর থাকতে না পেরে নিতু কে আবার বেডে শুইয়ে দিল। একটানে প্যান্টিটা খুলে ফেলল।ক্লিন সেইভড পুসি।শিহাব আর দেরি করলনা। মুখ নামিয়ে আনল নিতুর ভোদায়। জিহ্ব দিয়ে নাড়াচাড়া করতে লাগল নিতুর জেগে ওঠা ক্লিটটা। মাঝে মাঝে হাল্কা কামড়।শিহাব চোষার সাথে সাথেই নিতুর ভোদাতে আঙ্গুল ঢুকিয়ে দিম। ক্লিটে জিহ্ব এর আদরের সাথে অংগুলি করতে লাগল নিতুর ভোদায়।

‘শিহাব আর কত খেলবি আমায় নিয়ে! আর যে পারছিনা। পুরো বডি তে আগুন জ্বলছে।প্লীজ আগুনটা নিভা’

শিহাব নিতুর কথা শুনে ভোদা ছেড়ে উঠে দাঁড়াল। তার শিশ্নও মনে হয় ফেটে যায়যায় কন্ডিশান।নিতুর ভোদার মুখে নিজের শিশ্নটা সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে অর্ধেকটা ঢুকিয়ে দিল সে।নিয়ুর মুখ থেকে আবারও সুখের আর্তনাদ বের হল। শিহাব আস্তে আস্তে পুরো শিশ্নটাই নিতুর মাঝে ঢুকিয়ে দিল।নিতুর ভোদাটা বেশ টাইট আর উষ্ণ।নিতুর ভোদার এই কন্ডিশান শিহাবকে আরো হট করে তুলল। সে আরো জোরে থাপানো শুরু করল নিতুকে।এই দিকে নিতুও উত্তেজনার শিখরে

‘আর একটু জোরে দেনা শিহাব।আর একটু ভেতরে আয়…হুম এই ভাবে…আআহ…’

‘শিহাব থামিস না। আমারহ হবে এখনি…’

বলতে বলতেই নিতু আবার অরগাজম কমপ্লিট করল। শিহাব ও আর বেশিক্ষণ ধরে রাখতে পারল না। আর কিছুক্ষণ থাপানোর পরেই নিতুর গুদ তার বীর্যে ভরে দিল।

‘স্যারের অ্যাসাইন্মেন্টাতো আমারা অনেক মজা করেই শেষ করলাম তাই নারে শিহাব!!”

‘তাই !! আয় অ্যাসাইন্মেন্টার সেকেন্ড পার্টটাও কমপ্লিট করে ফেলি’

এই বলে শিহাব আবার ঝাঁপিয়ে পরল নিতুর উপর।

8 comments:


  1. South Indian School Girl Sex With Her Home Teacher Sex Video MMS Leaked By Teacher


    Nude Indian College Girl Boobs Pussy Gallery


    Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree


    Hollywood Sexy Celebrity girl fucking bathroom with her sexy boyfriend


    Pakistani Teen age Aunty Hot and sex Bedroom Scene


    Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree


    Indian sexy hot girls aunties boobs pussy photo gallery


    Indian sexy Sunny Leone Getting Fucked by hardy sexy cock


    Hot sexy pictures photos girls without dress, showing her sexy nude


    Indian Teen age Cute And Sexy School Girls SEXY Wallpaper


    Desi Indian Young age sexy aunties pussy photo gallary


    Boobs And Pusssy Pictures of Indian And Pakistani Girl


    Young Indian College Teen Girl Posing Nude Showing Juicy Tits and Shaved Pussy Pics


    School Girl Sex With Teacher Bathroom MMS-Indian Girls


    Priyanka Chopra Full Nude Sex Photos And Boobs


    Naked Indian Girls Sucking Big Dick, Indian Girls Fucked Her Ass Point


    Indian Hot Models Real Leaked Nude Photos


    Sindhi Bhabhi Nude Bathing Private Photographs


    Sania Mirza Most Sexiest Pictures And Boobs


    Super Sexy Punjabi Bhabhi Removing Clothes and funking Nude


    Indian sexy actors Sunny Leone Nude Photo Shoot in Saree


    Boobs Press-Tamil-Telugu-Actress-bikini sexy South Indian Girls


    Indian Teen schoolgirl Homemade Sex Scandal - XVIDEOS


    Priyanka Chopra Hot Bed Room Kissing scene And Sex Photos jack


    ___ ____♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥CLICK HERE♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
    ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    _____♥♥♥♥♥♥♥♥
    _______|_♥♥♥♥♥
    _______|__♥♥♥♥♥♥

    ReplyDelete
    Replies

    1. এই ওয়েব সাইডে রোয়েছে দশটি নগ্ন অবইদো যউন মিলনের ভিডিও চিএ




      ১ / রংপুরে বাবা মেয়ের যউন মিলনের ফলে মেয়ের পেটে বাবার বাচ্চা এবং তাদের পুলিশ গ্রেপতারের = ১টি vedio চিত্র প্রকাশ




      ২/নাইকা সাবনুর তার বয় ফ্রেন্ডের সাথে হোটেলে যউন মিলনের রিয়েল = ২টি vedio প্রকাশ




      ৩/ফুফুর সাথে ভাইপোর যউন মিলনের রিয়েল = ৫টি vedio চিত্র ।প্রকাশ




      ৪/ মা এবং ছেলের জউনো মিলনে বাবা বাধা দিলে বাবা হত্যার ঘটনা প্রকাশ। এবং মা ছেলের জউনো মিলনের =৩টি vedio।প্রকাশ



      ৫/দুলাভাই শালিকে জোর করে চুদে ভিডিও করে শালিকে বার বার চোদা দিতে বাধ্য করে = ৬টি vedio।প্রকাশ




      ৬/প্রাইবেট মাস্টারের সাথে মা মেয়র যউন মিলনের = ১টি vedio।প্রকাশ।




      ৭/বড় ভাইয়ের বউকে জোর করে চুদে ভিডিও জিম্মিকরে বার বার যউন মিলনের =৮টি vedio।প্রকাশ




      ৮/ ছোট বোনকে মামা বারি নেয়ার কথা বলে হোটেলে নিয়ে চোদারপর বোন মাকে বলে দিলে =২টি vedio প্রকাশ।




      ৯/ মামা তার ভাগ্নিকে থাইল্যান্ডের কথা বলে দেহ ব্যবসায়ে নিযুক্ত করে ।ভাগ্নি তার মামার নামে মামলা করলে মামা তার ভাগ্নির দেহ ব্যবসার = ১০টি vedio প্রকাশ ।




      ১০/মামাতো বোনকে বিয়ে করতে না পারায় মামিকে তিন বন্দু মিলে ধর্ষণ করে = ৪টি vedio প্রকাস।।

      Delete
    2. মায়ের বান্ধবী পারভীন অ্যান্টি কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদার সত্যি গল্প.

      সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে, পুলিশ চুদল মেয়েকে.

      বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প, পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

      সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প, বাংলা গে চটি গল্প,.

      বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প.

      খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম.

      এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

      বাবার মৃত্যুর পর.

      আম্মুর নরম ডবকা আচোদা পাছা.

      মাকে চুদার গল্প.

      কি রে দুধ খাবি.

      মা আমার খেলার সাথি.

      চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

      আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

      Delete
  2. মামির দুধের গুদাম || বাংলা চটি

    কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু ||বাংলা চটি

    পাশের বাসার আন্টি চুদল আমায় || বাংলা চটি

    বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || বাংলা চটি

    আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || বাংলা চটি

    বড় ভাবী সাথে চোদা-চুদি || বাংলা চটি

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    মা এবং ছেলে মিলে চোদাচুদি || বাংলা চটি

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || বাংলা চটি

    পারুল ভাবী'র চোদন কাহিণী || বাংলা চটি

    আমার মায়ের ফুলশয্যা || বাংলা চটি

    সাহস করে দুধে হাত

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    খদ্দেরের কল পেলে বাসায় যাই

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সিনেমা হলে গার্লফ্রেন্ডদের দুদু টেপা

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    গোসল করার কারণটা আর কেউ না জানলেও আমি জানি

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেক্স করতে পেনিস ভ্যাজাইনার কোথায় ঢোকাতে হবে

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    কিছু প্রয়োজনীয় সেক্স স্টাইল (Sex Style)

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    স্বপ্নদোষ (wet dream)

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    উত্তেজিত দেশী মেয়ে সেক্সি বাঁড়া চুষছে

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেক্স সম্পর্কে ১০০ প্রশ্ন ও উত্তর

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    রসে ভোদা পুড়া ভিজে গেলো.

    মনে হচ্ছে একটা রড আমার গুদে ঢুকছে

    বাড়ীওয়ালার ছোটো বোনকে বাসার ছাদে

    ক্লাসের মেয়ে বন্ধুর পর্দা ফাটালাম

    ReplyDelete